তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে শ্বশুড়ের বিরুদ্ধে ধর্ষনের চেষ্টার ঘটনায় অভিযোগ

রাণীনগরে চাচা শ্বশুড়ের বিরুদ্ধে ধর্ষনের চেষ্টার ঘটনায় থানায় অভিযোগ
[ভালুকা ডট কম : ২০ জুন]
নওগাঁর রাণীনগরে দুই সন্তানের জননী সিনকী বিবি (২৬) কে জোরপূর্বক ধর্ষনের চেষ্টায় একই গ্রামের চাচা শ্বশুড় মিজানুর রহমানের বিরুদ্ধে থানায় একটি অবিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পারইল ইউনিয়নের পারইল জোয়াদ্দারপাড়া গ্রামে। এই ঘটনার পর থেকে মিজানুর ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে। সিনকী বিবি ওই গ্রামের মাজেদুল ইসলামের স্ত্রী।

সিনকী বিবি জানান, মঙ্গলবার দুপুরে তিনি বাড়ির উঠানের টিউবয়েল থেকে পানি আনতে গেলে তাকে একা পেয়ে পূর্ব থেকে ওত পেতে থাকা লম্পট চাচা শ্বশুড় (গ্রাম সম্পর্কে) মিজানুর রহমান তাকে হাত ও মুখ ধরে গোয়াল ঘরে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা করে। এসময় সিনকি বিবির চিৎকারে তার ননদ নার্গিস ও দেবরের মেয়ে মৌসুমী এসে তাকে উদ্ধার করে। পরে বিষয়টি পরিবারের ও গ্রামের লোকজনকে জানানোর অপরাধে প্রভাবশালী লম্পট মিজানুর ও তার পরিবারের সদস্যরা সিনকি বিবিকে মটরসাইকেলের চেইন দিয়ে বেদম মারপিট করে গুরুত্বর আহত করে। পরে সিনকি বিবির পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। বর্তমানে সিনকি বিবি স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে অবস্থান করছে। এই ঘটনার পর থেকে মিজানুর ও তার পরিবারের সদস্যরা পলাতক থাকলেও বিষয়টি নিয়ে বেশি বাড়াবাড়ি না করার জন্য সিনকি বিবি ও তার পরিবারকে নানা রকমের হুমকি-ধামকি প্রদান করে আসছে।

সিনকি বিবির স্বামী মাজেদুল ইসলাম বলেন, এই ঘটনায় আমার স্ত্রী বাদী হয়ে মঙ্গলবার রাতে থানায় একটি লিখিত অভিযোগ প্রদান করেছে। আমি লম্পট মিজানুর ও তার পরিবারের সদস্যদের দৃষ্টান্তর মূলক শাস্তি চাই। রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান বলেন এই বিষয়ে আমি একটি লিখিত অবিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই