তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাপাহারে সড়ক দুর্ঘটনায় নিহত-২

সাপাহারে সড়ক দুর্ঘটনায় নিহত-২
[ভালুকা ডট কম : ২২ জুন]
নওগাঁর সাপাহারে গোডাউন পাড়ার মোড়ে সড়ক দুর্ঘটনায় দু’জন আম ব্যবসায়ী নিহত হয়েছে। শুক্রবার সকালে ঘটনাটি ঘটে। নিহতরা হলেন চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিশ্বনাথপুর গ্রামের মাজেদ আলীর ছেলে সালাম (২৪) এবং ভোলা জেলার বড়চর সামাইয়া গ্রামের সিদ্দিকী বেপারীর ছেলে হিরো (৩০) । 

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম শাহ বলেন, সকালে নওগাঁ থেকে একটি ধান বোঝায় ট্রাক সাপাহার দিয়ে চাপাইনবাবগঞ্জ যাচ্ছিল। এসময় সাপাহার বাজার গোডাউন পাড়া মোড়ে আসলে একটি চার্জার ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চার্জার ভ্যানে থাকা দু’জন আম ব্যবসায়ী ঘটনাস্থলেই মারা যায়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশের হেফাজতে নেয়। ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করা হয়েছে বলে তিনি জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই