তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় এসপি ব্রিকস ভলিবল টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত

নওগাঁয় এসপি ব্রিকস ভলিবল টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ জুন]
নওগাঁয় এসপি ব্রিকস ভলিবল টুর্নামেন্ট ২০১৮ এর চ’ড়ান্ত খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে শহরের নওজোয়ান মাঠে নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির সভাপতি ও টুর্নামেন্ট কমিটির আহবায়ক ইকবাল শাহরিয়ার রাসেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরন করেন জেলা প্রশাসক মো: মিজানুর রহমান।

জেলা ক্রীড়া সংস্থা এই টুর্নামেন্টের আয়োজন করে। এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, জেলা ক্রীড়া সংস্থার সদস্য মোস্তাফিজুর রহমান টুনু, এসপি ব্রিকসের মালিক হাছানুর আল মামুন (মামুন) প্রমুখ । চ’ড়ান্ত খেলায় নওগাঁ শেখ রাসেল ক্রিড়া সংঘ ৩-০ সেটে সজিব রাইছ মিল দলকে হারিয়ে বিজয়ী হয়। গত ১০মে শুরু হওয়া টুর্নামেন্টে ১৬টি দল ৪টি গ্রুপে অংশ গ্রহন করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই