তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নিয়ামতপুরে চুরি যাওয়া গরু ও ট্রাকসহ চোর আটক

নওগাঁর নিয়ামতপুরে চুরি যাওয়া গরু ও ট্রাকসহ চোর আটক
[ভালুকা ডট কম : ২২ জুন]
নওগাঁর নিয়ামতপুরে চুরি যাওয়া গরু ও ট্রাকসহ তিন কিশোর চোরকে আটক করেছে পুলিশ। শুক্রবার উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের খড়িবাড়ী বাজারে ব্যারিকেড সৃষ্টি করে তাদের আটক করা হয়। এসময় চুরি যাওয়া তিনটি গরু ও চুরির কাজে ব্যবহৃত একটি ট্রাক (ঢাকা মেট্রো ড-১১-৫৭৩৭) জব্দ করেছে পুলিশ। আটককৃতরা হলো রাজশাহীর কাটাখালি এলাকার আব্দুলের ছেলে লাল চান (১৬), মান্দার ঘোনা গ্রামের মোজাহারের ছেলে সাকিল (১৫) ও তেতুলিয়া ইউনিয়নের শালদহ গ্রামের রজিন্দ্রনাথ প্রামানিকের ছেলে সুজিত কুমার প্রামানিক (১৭)।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদে নিয়ামতপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মুকুল জানতে পারেন যে, পাঁড়ইল ইউনিয়নের বিদিরপুর গ্রামের ময়েজ উদ্দীনের বাড়ী থেকে তিনটি গরু চুরি করে চোরেরা মান্দার চৌবাড়িয়া অভিমুখে যাচ্ছে। এমন সংবাদে তাৎক্ষনিক দায়িত্ব প্রাপ্ত অফিসার ইন চার্জ (ওসি তদন্ত) নাজমুল হকের নেতৃত্বে এসআই মুকুল, এসআই সরোয়ার হোসেনসহ থানা পুলিশের একটি দল বৃহস্পতিবার রাতে খড়িবাড়ী বাজারের তিনমোহনী মোড়ে স্থানীয় লোকজন নিয়ে রাস্তায় ব্যারিকেড সৃষ্টি করে। চোরেরা মোড়ে পৌঁছামাত্র পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের ব্যবহৃত গরুসহ ট্রাকটি নিয়ে ব্যারিকেড ভাঙ্গার চেষ্টা করে। ব্যারিকেড ভাংগতে ব্যর্থ হলে তারা ট্রাক থেকে নেমে পালানোর চেষ্টাকালে পুলিশ ও স্থানীয় জনতা দৌড়ে তাদের আটক করে। এসময় জনতার গন পিটুনিতে চোরেরা গুরুতর জখম হয়। পরে তাদের আহত অবস্থায় নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে পুলিশি পাহারায় তাদের চিকিৎসা চলছে।

থানার দায়িত্ব প্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসিতদন্ত) নাজমুল হক জানান, আটককৃত চোরদের পুলিশি পাহারায় চিকিৎসা চলছে। সুস্থ্য হলেই তাদের জেলহাজতে পাঠানো হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই