তারিখ : ২৩ সেপ্টেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে ক্রেডিট ইউনিয়ন লিঃ এর নির্বাচন বয়কট

হালুয়াঘাটে আশার আলো কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর নির্বাচন বয়কট
[ভালুকা ডট কম : ২২ জুন]
নানা অনিয়মের অভিযোগ এনে হালুয়াঘাটে আশার আলো কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ২৩ জুন অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনকে বয়কট করেছেন নির্বাচনে অংশ গ্রহণকারীদের একাংশ। ২২ জুন হালুয়াঘাট উত্তরবাজারস্থ শহীদ মিনারের সন্মুখে সংবাদ সম্মেলন করে এ বয়কটের ঘোষনা দেন।

বয়কটকারীরা হলেন চেয়ারম্যান  প্রার্থী মোঃ শাহাদৎ হোসেন কাঞ্চন, ভাইস চেয়ারম্যান প্রার্থী মোস্তফা আলম, সেক্রেটারী প্রার্থী ফেরদৌস আলম বকুল, ট্রেজারার প্রার্থী মোঃ হযরত আলী, ডিরেক্টর প্রার্থী মোঃ ইয়াসিন আরাফাত ও মোঃ আরিফুল ইসলাম সুমন।

সংবাদ সম্মেলনে বয়কটের কারন জানতে চাইলে এমন প্রশ্নে তারা বলেন, বর্তমানে যে নির্বাচন কমিটি দিয়ে নির্বাচন পরিচালনা করছে  তা সম্পূর্ণ অবৈধ। গত ৫ জুন তারিখে জেলা জজের আদেশ অমান্য করে বর্তমান নির্বাচন কমিশনার ও সমবায় অফিসারের যোগসাজসে পক্ষ পাতিত্ব আচরনের মাধ্যমে এ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এছাড়া গত ১১ জুন তারিখে জেলা সমবায় অফিসার আব্দুল ওয়াহেদ সমবায় বিধির আলোকেই তিন সদস্য বিশিষ্ট একটি অন্তবর্তীকালীন কমিটি করে দেন।

একদিকে জেলা জজের আদেশ অমান্য অন্যদিকে অন্তবর্তীকালীন এ কমিটি দুটোই সাংঘর্ষিক বলে তারা উল্লেখ করেন। এছাড়া মেয়াদোত্তীর্ণ কমিটি দিয়ে যে ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে তাও অবৈধ। ভোটার তালিকায় অনিয়ম, সমবায় বিধি লঙ্গন, পক্ষপাতিত্ব মূলক আচরনসহ নানা অনিয়মের কারনেই এ নির্বাচন তারা মানেননা বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন। নির্বাচন বয়কটকারীরা এ নির্বাচন বন্ধের আহবান জানান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই