তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সাইফুল হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

ভালুকায় সাইফুল হত্যার বিচারের দাবীতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৩ জুন]
ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের আঙ্গারগাড়া গ্রামের প্রবাসী সাইফুল ইসলাম কে নৃশংস ভাবে হত্যার বিচারের দাবীতে শনিবার (২৩ জুন) দুপুরে উপজেলার ডাকাতিয়া চৌরাস্তায় বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসী ঘন্টা ব্যাপী মানব বন্ধন করেন।

জানাযায়,গত ৩০ ম‌ে রাতে সাইফুল ইসলাম পরিবারের সাথে ইফতার করার পর মোবাইল ফোনে কল আসে। সেই কল পেয়ে তিনি বাড়ি থেকে বের হয়ে যান। গভীর রাত পর্যন্ত বাড়ি না ফেরায় মোবাইলে যোগাযোগ চেষ্টা করা হলে তাঁর ফোন বন্ধ পাওয়া যায়। পর দিন বাড়ির পাশে ধান ক্ষেতের পানি গভীর নলকূপের সেচের ড্রেনে সাইফুলের লাশ দখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। সাইফুলকে দাঁড়ালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সবুজ নামে একজনকে পুলিশ গ্রেফতার করলেও পরে তিনি আদালত থেকে জামিনে ছাড়া পেয়ে যান। অল্প কিছু দিন হাজত খেটে সবুজ জামিনে বের হয়ে আসার পর থেকে নিহতের পরিবার সাইফুল হত্যার উপযুক্ত বিচার পাবে না বলে সন্দেহ প্রকাশ করেছে।

সাইফুলের স্ত্রী শিউলী আক্তার মানববন্ধনে দাবী করেন,অর্থনৈতিক লেনদেনের জন্যই তার স্বামীকে প্রতিপক্ষরা পরিকল্পিত ভাবে হত্যা করেছে। তাঁর স্বামী বিদেশ থাকা অবস্থায় অনেক টাকা পয়সা সবুজের কাছে পাঠিয়েছে সে সব টাকা পয়সা এখনো সবুজের কাছেই রয়েছে। ওই টাকা আত্নসাত করার জন্যই সবুজ তাঁর স্বামীকে হত্যা করেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই