তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নওগাঁয় আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ২৩ জুন]
আওয়ামীলীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আনন্দ র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে নওগাঁয় আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।শনিবার দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি আনন্দ র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। র‌্যালীটির নেতৃত্ব দেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী রেজাউল ইসলাম। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী রেজাউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির সহ-সভাপতি এম,এ খালেক, সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ বাদল, জাভেদ জাহাঙ্গীর সোহেল ও বিভাস মজুমদার গোপাল, জেলা যুবলীগের আহবায়ক এ্যাডঃ খোদাদাদ খান পিটু, জেলা মহিলালীগের নেত্রী পারভীন আকতার, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক এ্যাডঃ ওমর ফারুক সুমনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলালীগ স্বেচ্ছাসেবকলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই