তারিখ : ২২ জুলাই ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিএনপি নেতার মায়ের মৃত্যু

নান্দাইলে বিএনপি নেতার মায়ের মৃত্যু
[ভালুকা ডট কম : ২৪ জুন]
নান্দাইল প্রেসক্লাবের আজীবন সদস্য, মাসিক নান্দাইলের কথা পত্রিকার প্রকাশক সৌদি প্রবাসী আ.ক.ম আনোয়ারুল ইসলাম চাঁনের মাতা এবং সৌদি আরব বিএনপির পূর্বাঞ্চল কমিটির সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ আ,ক,ম রফিকুল ইসলাম, ও নান্দাইল পৌরসভার সাবেক মেয়র ও বিএনপি নেতা এএফএম আজিজুল ইসলাম পিকুলের মাতা রওশন আরা ইসহাক(৮২) বার্ধক্যজনিত রোগে রোববার বেলা ২ ঘটিকার সময় ঢাকা এ্যাপোলো হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

মৃত্যুকালে তিনি ৭ পুত্র ৩ কন্যাসহ নাতি নাতনী আত্বীয় স্বজন রেখে যান। মরহুমার রেখে যাওয়া পুত্ররা সবাই প্রতিষ্টিত। আগামীকাল সোমবার বিকাল ৩ ঘটিকার সময় পৌরসদরের চারআনী পাড়াস্থ নিজ বাড়িতে মরহুমার জানাজার পর লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সুত্র থেকে জানা গেছে। রওশন আরা ইসহাকের মৃত্যুতে নান্দাইল প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমার আত্মার মাগফিরাত কামনা করা হয়েছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই