তারিখ : ২২ জুলাই ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বদলগাছীতে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিল স্ত্রী

বদলগাছীতে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিল স্ত্রী
[ভালুকা ডট কম : ২৪ জুন]
নওগাঁর বদলগাছীতে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিল স্ত্রী।  আলোচিত এই ঘটনাটি ঘটেছে উপজেলার কৃষ্টপুর চকনরসিং গ্রামে।

জানা যায়, ওই গ্রামের উপেন চন্দ্র হাওলাদারের স্ত্রী রীতা রানী ২সন্তানের জননী স্বামীর প্রতি পরকীয়ার অভিযোগ তুলে শুক্রবার দিবাগত রাতে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে ফেলে। আহত স্বামী উপেন চন্দ্র হাওলাদারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে স্ত্রী রীতা রানীকে গ্রেপ্তার করে এবং কর্তনকৃত লিঙ্গটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। থানায় রীতা রানী জানায় তার স্বামীর অন্য মেয়ের সঙ্গে সম্পর্ক রয়েছে। ওই মেয়ের হাত ধরে টেনে নিয়ে গেছে জঙ্গলে এটা সে সইতে না পেরে স্বামীর লিঙ্গ কর্তন করেছে। ভুল বুঝাবুঝির ভুলে সংসার জীবনের সবচেয়ে কাছের ভালবাসার মানুষটির জীবন পঙ্গু করে দিলেন ঘাতক স্ত্রী।

বদলগাছী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শাহিনুর রহমান ও এসআই নিপেন্দ্রনাথ জানায় রীতা রানীকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে উপেন চন্দ্র হাওলাদারের মামা বাদল চন্দ্র  হাওলাদার বাদী হয়ে রীতা রানীর বিরুদ্ধে ৩২৬ ও ৩০৭ ধারায় থানায় মামলা দায়ের করা হয়েছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই