তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল প্রেসক্লাব আজীবন সদস্যর মায়ের দাফন সর্ম্পন্ন

নান্দাইল প্রেসক্লাব আজীবন সদস্য আ.ক.ম আনোয়ারুল ইসলাম চাঁনের মায়ের দাফন সর্ম্পন্ন
[ভালুকা ডট কম : ২৫ জুন]
নান্দাইল প্রেসক্লাবের আজীবন সদস্য, মাসিক নান্দাইলের কথা পত্রিকার প্রকাশক সৌদি প্রবাসী আ.ক.ম আনোয়ারুল ইসলাম চাঁনের মাতা এবং সৌদি আরব বিএনপির পূর্বাঞ্চল কমিটির সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ আ,ক,ম রফিকুল ইসলাম, ও নান্দাইল পৌরসভার সাবেক মেয়র ও বিএনপি নেতা এএফএম আজিজুল ইসলাম পিকুলের মাতা রওশন আরা ইসহাক(৮২) এর নামাযে জানাযা সোমবার বিকাল-৩টায় নিজ বাড়ির সামনে অনুষ্ঠিত হয়।

নামাযে জানাযার পর বাড়ির সামনে পারিবারিক কবরস্থানে স্বামীর কবরের সাথে দাফন করা হয়। জানাযায় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি’র নেতৃবৃন্দ সহ নান্দাইল উপজেলার সর্বদলীয় নেতৃবৃন্দ/ বিপুল সংখক জনগণ এবং মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন। জানাযা পূর্ব সংক্ষিপ্ত আলোচনা করেন মরহুমার দুই পুত্র একেএম রফিকুল ইসলাম ও এডভোকেট আ.ক.ম আনোয়ারুল ইসলাম চাঁন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই