তারিখ : ২৩ সেপ্টেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে প্রাইম কম্পিউটার ট্রেনিং সেন্টারের যাত্রা শুরু

গৌরীপুরে প্রাইম কম্পিউটার ট্রেনিং সেন্টারের যাত্রা শুরু
[ভালুকা ডট কম : ২৬ জুন]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার পৌরশহর ধান মহালে কারিগরি শিক্ষাকে কাজে লাগিয়ে দেশকে আরো সামনে এগিয়ে নেওয়ার লক্ষ্যে যাত্রা শুরু হল প্রাইম কম্পিউটার ট্রেনিং সেন্টারের। মঙ্গলবার (২৬ জুন) বেলা ১১ টায় উদ্ভোধনী দিনে ট্রেনিং সেন্টারের পরিচালক মোঃ তোফাজ্জল হোসেনের সঞ্চালনায় এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আনন্দ মোহন কলেজের  প্রাক্তন অধ্যাপক কাজী এম. এ মোনায়েম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন স্মার্ট ভ্যেলু স্কুল এন্ড কোচিং এর পরিচালক জনাব অশোক কুমার সুমন, টার্গেট পয়েন্ট অফ লার্নিং সেন্টারের পরিচালক জনাব শামীম খান, গৌরীপুর  প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জনাব মশিউর রহমান কাউসার, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সহ সভাপতি জনাব মজিবুর রহমান, গৌরীপুর পাবলিক কলেজের প্রতিষ্ঠাতা সদস্য জনাব সাদ্দাম হোসেন, রিপোর্টস ক্লাবের সভাপতি জনাব মহসিন শাহ ও সাধারণ সম্পাদক জনাব জহিরুল হুদা লিটন, রিপোর্টার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জনাব আরিফ আহম্মেদ, কলতাপড়া মর্ডান কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক জনাব মোঃ মামুন মিয়া,স্মার্ট একটিভ কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক আব্দুর রউফ।

এ সময় উপস্থিত বক্তারা সকলেই বলেন দেশ গড়ার জন্যে  একটি শিক্ষা অন্য একটির সম্পূরক হলেও কম্পিউটার শিক্ষা অবশ্যই সকল ক্ষেত্রে সফলতা অর্জণে সহায়তা করবে। প্রতিষ্ঠানের পরিচারক তোফাজ্জল হোসেন  বলেন সকলের সহযোগিতা নিয়ে গৌরীপুরে কারিগর শিক্ষার মান উন্নয়নে 'প্রাইম কম্পিউটার ট্রেনিং সেন্টারকে সামনে এগিয়ে যেতে চাই। অপর পরিচালক মহসিন খান বলেন উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে কম্পিউটার শিক্ষার বিকল্প নেই।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই