তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রোগ্রাম অফিসারের ঠোঁট ফাটিয়ে দিলেন এরিয়া ম্যানেজার

ভালুকায় প্রোগ্রাম অফিসারের ঠোঁট ফাটিয়ে দিলেন এরিয়া ম্যানেজার
[ভালুকা ডট কম : ২৭ জুন]
ভালুকায়  গ্রামীণ ব্যংকের প্রোগ্রাম অফিসার আবু জাফর কে  ঘুসি মেরে ঠোঁট ফাটিয়ে দিয়েছেন একই ব্যাংকের এরিয়া ম্যানেজার তাজুল ইসলাম।ঘটনাটি ঘটেছে বুধবার সকালে গ্রামীণ ব্যাংকের ভালুকার একটি এরিয়া অফিসে।

সূত্রে জানা যায়,বুধবার সকালে ভালুকা,ত্রিশাল,গফরগাঁও  এই তিন উপজেলার গ্রামীণ ব্যাংকের কর্মকর্তাদের নিয়ে ভালুকা ফায়ার সার্ভিস সংলগ্ন তাদের এরিয়া অফিসে ব্যাংকের ঋণ প্রস্তাব নিয়ে আলোচনা সভা হয়।ওই আলোচনা সভায় ঋণ প্রস্তাব নিয়ে কথা বলার সময় এক পর্যায়ে তাজুল ইসলাম ক্ষিপ্ত হয়ে আবু জাফর কে ঘুসি মারেন।এতে আবু জাফরের ঠোঁট ফেটে শরীর রক্তাক্ত হয়ে যায়। এ সময় উপস্থিত অন্যরা তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে আবু জাফরকে চিকিৎসা দেয়া হয়।

এরিয়া ম্যানেজার তাজুল ইসলাম বিষয়টি অস্বীকার করে বলেন,তাঁর সাথে এমন কোন ঘটনা ঘটেনি।প্রোগ্রাম অফিসার আবু জাফর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাজুল ইসলাম একজন বদমেজাজের লোক। এর আগেও সে আমার সাথে অসদাচরণ করেছেন।আজকে হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে আসার পর আমাকে মারধরের ঘটনা উর্ধ্বতন কর্তৃপক্ষের মধ্যস্থতায় বিষয়টি মীমাংসা করা হয়েছে।

জোনাল অফিসার মোস্তাফিজুর রহমান বলেন,এ ব্যাপারে যদি আমার কাছে লিখিত অভিযোগ করা হয়,তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই