তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আ’লীগ নেতার মটরসাইকেল শোডাউন

রাণীনগরে আ’লীগ নেতার মটরসাইকেল শোডাউন ও পথসভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ৩০ জুন]
২০১৮সাল নির্বাচনী বছর। এক সময়ের রক্তাক্ত জনপদ নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে বইতে শুরু করেছে নির্বাচনের হাওয়া। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই জোরে-সোরে নওগাঁর রাণীনগরে মনোনয়ন প্রত্যাশীরা শুরু করেছেন তাদের নির্বাচনী কার্যক্রম।

মনোনয়ন পাওয়ার আশায় যে যেভাবে পারে গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন তাদের নির্বাচনী এলাকা। ইতিমধ্যেই বড় দুই দলের মনোনয়ন প্রত্যাশী নেতারা শুরু করে দিয়েছেন গনসংযোগ, উঠান বৈঠক, সভা, সমাবেশসহ নানা কার্যক্রম। এরই ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী রাণীনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো: আনোয়ার হোসেন হেলাল তার শতাধিক দলীয় নেতাকর্মী নিয়ে সদর ইউনিয়নের বিভিন্ন এলাকায় এক মোটরসাইকেল শোডাউনের আয়োজন করেন। পরে মোটরসাইকেল শোডাউন শেষে রাণীনগর রেলওয়ে ষ্টেশন সংলগ্ন উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ের সামনে এক পথ সভা অনুষ্ঠিত হয়।

পথসভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন আ’লীগ থেকে মনোয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন হেলাল, রাণীনগর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: জাকির হোসেন, সাবেক যুবলীগের যুগ্ম আহববায়ক মো: গোলাম মোস্তফা গোলাম, সাবেক সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি মো: লুৎফর রহমান, আ’লীগ নেতা মো: আতোয়ার সরদার, রেন্টু, জয়নাল সরদার, জলিল শেখ, মোয়াজ্জিম সাখিদার, রাণীনগর শের-এ বাংলা কলেজ শাখা ছাত্রলীগ নেতা এসকে নাহিম প্রমুখ। তবে হঠাৎ করে এই আ’লীগ নেতার মটরসাইকেল শোডাউন ও নির্বাচনী পথসভা এলাকার মানুষের মাঝে এক ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই