তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির নির্বাচন স্থগিত

হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির নির্বাচন স্থগিত
[ভালুকা ডট কম : ৩০ জুন]
ব্যালট পেপারে গড়মিল থাকার কারনে হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির নির্বাচন স্থগিত করা হয়েছে।  তবে নির্বাচনের দায়িত্বপালনকারী প্রিজাইডিং অফিসার এনামুল করিম(চুন্নু)বলেন অনিবায্য কারন বশত নির্বাচন স্থগিত করা হয়েছে। তিনি বলেন, আগামী ৩ জুলাই মঙ্গলবার পুনরায় উক্ত নির্বাচন পুনরায় অনুষ্ঠিত হবে।

জানা যায়, ২৯ জুন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ শেষে ব্যালট পেপার আর মোট ভোটার সংখ্যার মাঝে অসামঞ্জস্য ছিলো। যার কারনে নির্বাচনের ফলাফল প্রকাশ করতে গিয়ে সমস্যা দেখা দেয়। শেষ পর্যন্ত নির্বাচন বাতিল করে পুনঃনির্বাচনের ঘোষনা দেন।

সভাপতি প্রার্থী নাদিম আহমেদ বলেন, ব্যবসায়ী সমিতির মোট ভোটার সংখ্যা ১১৬৬জন। এর মাঝে ভোট কাস্টিং হয়েছে ১২০০টি। এক পর্যায়ে ব্যালট পেপার শেষ। অনেকেই ভোট দিতে এসেও ব্যালট পেপার না পেয়ে ফিরে যান। তারা ভোট দিতে পারেননি।

অপর আরেক সভাপতি প্রার্থী সাহাব উদ্দিন ওমর সাকি বলেন, প্রিজাইডিং অফিসার আপাতত নির্বাচন স্থগিত করেছে। কি কারনে স্থগিত করেছেন তা তিনি জানেননা। তিনি বলেন, প্রিজাইডিং অফিসার মনে করলে পুনরায় নির্বাচন দিতেও পারে বা নাও দিতে পারে।

বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত সাধারন সম্পাদক সাজ্জাত হোসেন বাচ্চু বলেন, আমরা নির্বাচনে নিরপেক্ষ ভূমিকা পালন করেছি। কোন প্রার্থীর পক্ষে আমরা প্রচারনায় নামেনি।প্রিজাইডিং অফিসার যা মনে করেন সেটাই এখন আমাদের মানতে হবে।

উল্লেখ্য মোট ৯ টি পদের বিপরীতে ২ টি পদে ( সভাপতি ও সমাজ কল্যাণ সম্পাদক) নির্বাচন অনুষ্ঠিত হয়। অন্যান্য ৭ টি পদে বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই