তারিখ : ২২ জুলাই ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর মহিলা ডিগ্রি কলেজে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

গৌরীপুর মহিলা ডিগ্রি কলেজে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান
[ভালুকা ডট কম : ০১ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর মহিলা ডিগ্রি (অনার্স) কলেজ অডিটোরিয়ামে রবিবার (১ জুলাই) একাদশ শ্রেণির নবীন বরণ উপলক্ষে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় অধ্যক্ষ মো. রুহুল আমিনের সভাপতিত্বে প্রভাষক মো. তারিকুল ইসলাম, মো. সেলিম আল রাজ ও নাদিরা জামান পান্নার যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ও গর্ভানিং বডির সভাপতি ম. নূরুল ইসলাম, সহকারী অধ্যাপক রণজিৎ কুমার রায়, নূরুন্নাহার, মাহমুদা ইয়াসমিন রোজি, মো. ফারুখ হায়দার হোসেন স্বপন প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহকারী লাইব্রেয়িান মো. কামাল হোসেন। আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠানের প্রারম্ভে পবিত্র কোরআন থেকে পাঠ করে জান্নাতুল মাওহা, গীতা পাঠ করে সন্ধি রাণী দাস, নবীনদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করে নূরে জান্নাতুল ইসলাম প্রান্তি। দিকনির্দেশনা মূলক আলোচনা শেষে জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক পর্ব। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করে প্রিয়াংকা চৌহান তন্বী, সৃজিয়া মোহনা আনিকা, নূসরাত জাহন সাদিয়া, হ্যাপি। অভিনয়ে ছিল নূরে জান্নাতুল  ইসলাম প্রান্তি, খায়রুল, সাদিয়া প্রমি প্রমুখ।  নবীন বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজে শিক্ষকম-লী, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই