তারিখ : ২৩ সেপ্টেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবিতে ছাত্রলীগের হামলায় আহত তারেকের অবস্থার অবনতি

রাবিতে ছাত্রলীগের হামলায় আহত তারেকের অবস্থার অবনতি
[ভালুকা ডট কম : ০৩ জুলাই]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) কোটা সংস্কার আন্দোলনের কর্মসূচিতে ছাত্রলীগের হামলায় আহত তরিকুল ইসলাম তারেকের অবস্থার অবনতি হয়েছে। ডান পা পুরো ভেঙ্গে গেছে বলে অভিযোগ করেছেন তার পরিবার। সোমবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩২নং ওয়ার্ডে দায়িত্বরত চিকিৎসকের বরাত দিয়ে এ তথ্য জানান তরিকুল ইসলামের বড় ভাই তৌহিদুল ইসলাম।

তিনি বলেন এক্সরে রিপোর্টে তরিকুলের ডান পায়ের হাটুর নিচের হাড় দুটির পুরোটাই ভাঙ্গা। মাথায় প্রচন্ড আঘাতের চিহ্ন, সমস্ত শরীরে বিভিন্ন মারধরের দাগ। তিনি হাটতে এবং বসতেও পারছেন না। শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তার উন্নত চিকিৎসার প্রয়োজন। এসময় তিনি কান্নায় ভেঙ্গে পড়েন।   

সোমবার বিকেল ৪টার দিকে কোটা সংস্কার আন্দোলনের অংশ হিসেবে পূর্বঘোষিত পতাকা মিছিলে ছাত্রলীগের হামলায় আহত হন তারেক। তাকে ঘটনাস্থলে লাঠি, জিআই পাইপ, হাতুড়ি, রড দিয়ে এলোপাতাড়ি মারধর করা হয়।পরে ঘটনাস্থল থেকে পুলিশের সহায়তায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তারেক বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই