তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়ে নিহত

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়ে নিহত
[ভালুকা ডট কম : ০৩ জুলাই]
নওগাঁর মান্দায় ইট বোঝাই ট্রাক্টরের চাপায় সিএনজির যাত্রী বাবা-মেয়ের মৃত্যু হয়েছে।  মঙ্গলবার বিকেলে মান্দা উপজেলার ঘাটপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। ঘটনারপর ট্রাক্টরটি জব্দ করা গেলেও ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছেন।নিহতরা হলেন- নিয়ামতপুর উপজেলার বামইন জুগিবাড়ী গ্রামের আজিজুল হক (২৫) ও তার আড়াই বছর বয়সের মেয়ে তাসফিয়া খাতুন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বিকেলের দিকে বাবা-মেয়ে রাজশাহী থেকে মান্দা হয়ে গ্রামের বাড়ি জুগিবাড়ীতে সিএনজি চালিত অটোরিকশায় করে যাচ্ছিলেন। এ সময় মান্দা উপজেলার ঘাটপুর মধ্যপাড়া নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই একটি ট্রাক্টর ওই সিএনজিকে চাপা দেয়। এতে সিএনজি যাত্রী বাবা-মেয়ে ঘটনাস্থলেই নিহত হন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মাহবুব আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে নেয়া হয়েছে। এসময় ঘাতক ট্রাক্টরটি জব্দ করা গেলেও চালক ও হেলপার পালিয়ে যান। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই