তারিখ : ২২ জুলাই ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে ৭ম শ্রেণীর শিক্ষার্থী অপহরণ

হালুয়াঘাটে ৭ম শ্রেণীর শিক্ষার্থী অপহরণ
[ভালুকা ডট কম : ০৪ জুলাই]
৩ জুলাই মঙ্গলবার হালুয়াঘাট উপজেলার ৬নং বিলডোরা ইউনিয়নের কৈলাটি গ্রামের সংখ্যালঘূ পরিবারের ৭ম শ্রেণীর এক শিক্ষার্থীকে অপহরণ করার অভিযোগে চারজনকে এজাহার নামীয় আসামী করে হালুয়াঘাট থানায় অপহরণ মামলা রুজো হয়েছে। আসামীরা হলেন কৈলাটি গ্রামের ফরহাদ মন্ডল (২১), সাদ্দাম (২২), মোশারফ (২০), রাশেদ (৩২)। সাথে অজ্ঞাতনামা আসামীও রয়েছে। ঘটনাটি ঘটে গত ৩০ জুন তারিখে বিকাল আনুমানিক ৫ টার দিকে।

সুত্রে জানা যায়, অপহরনকৃত শিক্ষার্থী ধোবাউড়া থানাধীন গোয়াতলা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর শিক্ষার্থী।মামলার এজাহারে প্রকাশ, ঘটনার দিন বিকালে কিশোরী তার ফুফুর বাড়িতে যাওয়ার সময় পূর্ব থেকে উৎপেতে থাকা ফরহাদ মন্ডল তার সহযোগীদের নিয়ে জোরপূর্বক তুলে নিয়ে যায়। ঘটনার পর থেকেই অদ্যাবধি পর্যন্ত ঐ কিশোরী নিঁখোজ রয়েছে বলে জানা যায়।

এ ঘটনায় হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার মঙ্গলবার সরেজমিনে ঘটনাস্থলে তদন্তে যান এবং আসামী গ্রেফতারের জোর চেষ্টা চালান। জানতে চাইলে ‘ওসি’ জাহাঙ্গীর আলম বলেন, আমি আসামীদেরকে গ্রেফতারের জন্যে জোড়ালো অভিযান চালাচ্ছি। আশা করছি অনতি বিলম্বে গ্রেফতার করতে পারবো।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই