তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে বাস উল্টে ৪৫ যাত্রী আহত

ত্রিশালে বাস উল্টে  ৪৫ যাত্রী আহত
[ভালুকা ডট কম : ০৪ জুলাই]
ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সাইনবোর্ড নামকস্থানে যাত্রীবাহী বাস উল্টে অন্তত ৪৫ যাত্রী আহত হয়েছেন।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বুধবার  দুপুর ১২টার দিকে সাইনবোর্ড বাজার মোড়ে দাড়িয়ে থাকা একটি বাসকে পিছন দিক থেকে ধাক্কা দিয়ে উল্টে যায় ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি গাড়ি। এ সময় আহত হন অন্তত ৪৫ যাত্রী । পরে স্থানীয় এলাকাবাসির সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে গুরুতর আহতদের  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

গুরুতর আহতরা হলেন, ময়মনসিংহ সদরের ফরিদা আক্তার (৪০), তার মেয়ে রুকিয়া (১০) নান্দাইলের রেখা আক্তার (৪০), জয় (৮), সালমা আক্তার (৩০), ফুলপুরের মুঞ্জুরুল হক (৪৫) তার ছেলে ৭ম শ্রেণির শিক্ষার্থী মুবিন (১২), হালিমা খাতুন (৪৫), রেখা (৩৫) ত্রিশালের ভ্যানচালক ইউসুফ আলী (৩০) হুমায়ুন কবির (২৫), সুমাইয়া (১০), জুলেখা (৪০), ভালুকার হাবিব (৩০) ও ঈশ্বরগঞ্জের মাসুদ রানা (৩০)।

ত্রিশাল সিভিল ডিফেন্স ও ফায়ার সার্ভিসের ইনচার্জ মুনিম সারোয়ার জানান, নিজেস্ব কোন এ্যাম্বুলেন্স না থাকায় ময়মনসিংহ, ভালুকা ফায়ার সার্ভিস ও ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩টি এ্যাম্বুলেন্স করে আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই