তারিখ : ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবি শিক্ষার্থীকে মারধর করে পুলিশে দিল ছাত্রলীগ

রাবি শিক্ষার্থীকে মারধর করে পুলিশে দিল ছাত্রলীগ
[ভালুকা ডট কম : ০৪ জুলাই]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে মারধর করেছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। বুধবার বেলা ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনের সামনে এ মারধর ঘটনা ঘটে। মারধরে আহত শিক্ষার্থী জসীম উদ্দিন বিজয় আরবী বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। প্রত্যক্ষদর্শীরা জানান, মুখে আঘাত করায় জসিমের মুখ ও ঠোঁট ফুলে যায়। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমানের কাছে হস্তান্তর করা হয়।

জসীম সাংবাদিকদের কাছে দাবি করেন,বিভাগের একটা পরীক্ষা ছিল। আমি মেইনগেট দিয়ে আসছিলাম। আসার পথে কোন কারণ ছাড়াই ছাত্রলীগের সভাপতিসহ কয়েকজন নেতা আমাকে আটকে রেখে  মারধর করে।

এ বিষয়ে জানতে চাইলে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারধরের বিষয়টি অস্বীকার করে বলেন, আমাদের প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় তাকে পুলিশের হাতে তুলে দিয়েছি। মারধরের কোন ঘটনা ঘটেনি।

এদিকে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন, ঘটনাস্থল থেকে আহত শিক্ষার্থীকে প্রক্টর দপ্তরে এনে চিকিৎসার ব্যবস্থা করেছি। সে এখন আমার দপ্তরে বিশ্রামের জন্য আছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই