তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবিতে আহত শিক্ষার্থীকে দেখতে গেলেন ছাত্রদল নেতৃবৃন্দ

রাবিতে আহত শিক্ষার্থীকে দেখতে গেলেন ছাত্রদল নেতৃবৃন্দ  
[ভালুকা ডট কম : ০৪ জুলাই]
ছাত্রলীগের হামলায় আহত শিক্ষার্থী ও কোটা আন্দোলনের যুগ্ম আহ্বায়ক তরিকুলকে দেখতে হাসপাতালে গেলেন রাবি ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান আহমেদ রাহী।তাঁর সাথে ছিলেন রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. সম্রাটসহ রাবি ছাত্রদলের নেতৃবৃন্দ।

এ সময় রাবি ছাত্রদল নেতা রাহী হামলার ঘটনার দোষীদের শাস্তি, শিক্ষার্থীদের নিরাপত্তা দিতে ব্যর্থ হওয়ায় প্রক্টরের পদত্যাগ ও বিশ্ববিদ্যালয় প্রশাসনকে আহত শিক্ষার্থীর চিকিৎসা ব্যয়ভার বহনের জন্য দাবি জানান।

এর আগে সোমবার বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে জাতীয় পতাকা নিয়ে মিছিল করতে গিয়ে ছাত্রলীগের বেদম মারের শিকার হন কোটা সংস্কার আন্দোলন রাবি শাখার যুগ্ম আহ্বায়ক ও ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী তরিকুল ইসলাম। ছাত্রলীগের ১০-১৫জন নেতাকর্মী তাকে চাপাতি, বাঁশ, জিআই পাইপ, রড দিয়ে পিটিয়ে পা ভেঙ্গে দেয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক তার পায়ে অপারেশন করতে হবে বলে জানিয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই