তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে ভটভটি নিয়ন্ত্রন হারিয়ে দুই গরু ব্যবসায়ী নিহত

ধামইরহাটে ভটভটি নিয়ন্ত্রন হারিয়ে দুই গরু ব্যবসায়ী নিহত
[ভালুকা ডট কম : ০৫ জুলাই]
নওগাঁর ধামইরহাটে ভটভটি নিয়ন্ত্রন হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এঘটনায় অন্তত সাতজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে জয়পুরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।বৃহস্পতিবার ভোরে উপজেলার উকিলের মোড় নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, দিনাজপুর জেলার কাওসার হোসেন (৪০) ও চাঁপাইনবাবগঞ্জ জেলার মানিক হোসেন (২৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজশাহী থেকে গরু নিয়ে ভটভটি যোগে নয়জন গরু ব্যবসায়ী দিনাজপুরের হিলি হাকিমপুর যাচ্ছিলেন। পথিমধ্যে ধামইরহাট উকিলের মোড়ের কাছে ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই কাওসার হোসেন মারা যান। আহতদের উদ্ধার করে জয়পুরহাট সদর হাসপাতালে নেয়া হলে সেখানে মানিক হোসেন মারা যান। আহতদের বর্তমানে জয়পুরহাট সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম দূর্ঘটনায় দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে। আহতরা জয়পুরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই