তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

নওগাঁয় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৫ জুলাই]
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অবৈধভাবে জেলে আটকিয়ে রাখার প্রতিবাদে নওগাঁ বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বৃহস্পতিবার দুপুর ১২ টায় শহরের বাটার মোড় থেকে জেলা বিএনপির উদ্যেগে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেডির মোড় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। মিছিলটির নেতৃত্ব দেন জেলা বিএনপির সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু।

এসময় দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপির সভাপতি নজমুল হক সনি’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, যুগ্ন সম্পাদক আমিনুল ইসলাম বেলাল ও নাসির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন ও শফিউল আজম ভিপি রানা, নির্বাহী সদস্য রবিউল ইসলাম বুলেট, জেলা যুবদলের যুগ্ন সম্পাদক জেডএইচ খান মানিক, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামিম আহমেদ, সাধারন সম্পাদক শফিউল আযম টুটুলসহ প্রমূখ।

বক্তারা দলের সভানেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও আওয়ামী লীগ সরকারের পতন করে নিরপেক্ষ নির্বাচনের দাবী জানানো হয়। সমাবেশে জেলা বিএনপি ও দলের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই