তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে লাকড়ির দোকানে আগুন

হালুয়াঘাটে লাকড়ির দোকানে আগুন
[ভালুকা ডট কম : ০৬ জুলাই]
৬ জুলাই শুক্রবার দুপুর সোয়া দুইটার দিকে হালুয়াঘাট গরু বাজারস্থ জালাল উদ্দিন জালুর লাকড়ির দোকানে লক্ষাধিক টাকার লাকড়ি আগুনে পুড়ে যায়। এছাড়া প্রাথমিকভাবে বড় ধরনের কোন ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। আগুন লাগার  খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম উপস্থিত হন এবং ঘন্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন তারা। এতে বড় ধরনের কোন ক্ষয়ক্ষতি হয়নি বলে ফায়ার সার্ভিস সুত্রে জানা যায়।

লাকড়ির দোকানের পাশের  স্টেশনারী দোকানের মালিক নুরে আলম সিদ্দিকী বলেন, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে। দোকানীরা জানান,  দিনের বেলা হওয়ার কারনে পাশ্ববর্তী অন্যকোন দোকানে আগুন ঢুকার আগেই না নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

এ ঘটনা শুনা মাত্রই হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার ও সহকারী পুলিশ সুপার (হালুয়াঘাট সার্কেল) আলমগীর পিপিএম ও এস আই খোকন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পরিদর্শনে যান। ওসি বলেন, বড় ধরনের কোন ক্ষয়ক্ষতি হয়নি। পাশে অন্যান্য দোকানে আগুন ছড়িয়ে পড়লে দুর্ঘটনা বড় হতে পারতো। ফায়ার সার্ভিসের দল আন্তরিক চেষ্টায় তা নিয়ন্ত্রনে আনে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই