তারিখ : ২১ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার ফারজানা পেলেন স্কাউটস এর সর্বোচ্চ সম্মাননা

ভালুকার ফারজানা পেলেন স্কাউটস এর সর্বোচ্চ সম্মাননা প্রেসিডেন্ট এ্যাওয়াড
[ভালুকা ডট কম : ০৭ জুলাই]
বাংলাদেশ স্কাউটস এর সর্বোচ্চ সম্মাননা প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড ২০১৮ আর্জন করলেন, ভালুকার বান্দিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির মেধাবী শিক্ষার্থী ফারজানা আক্তার। তিনি স্থানীয় গ্রীণ ব্যাটারী লিমিেিটডে কর্মরত ভালুকা উপজেলার বান্দিয়া গ্রামের আব্দুল কাইয়ূম মিয়ার এক মাত্র মেয়ে।

জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত চূড়ান্ত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে ৩ জুলাই, ২০১৮ (মঙ্গলবার) বাংলাদেশ স্কাউটস এর প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড প্রাপ্তদের নামের তালিকা ঘোষণা করা হয়। এতে স্থান করে নেন, ভালুকার ফারজানা আক্তার।

প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড অর্জন করায় ফারজানা আক্তার তার প্রতিক্রিয়ায় বলেন, আমার এ পদক পাওয়ার পেছনে সবচেয়ে বেশি অনুপ্রেরণা জুগিয়েছেন প্রধান শিক্ষক মো: আইয়ূব খান। আমি ডাক্তার হয়ে সারাজীবন মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ূব খান বলেন, আমার বিদ্যালয়ের শিক্ষার্থী ফারজানা আক্তার বাংলাদেশ স্কাউটস এর প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড অর্জন করায় আমি খ্বুই আনন্দিত ও গর্বিত। সে খুবই মেধাবী ও কঠোর পরিশ্রমী। সে আমাদের দিক-নির্দোশনা যথাযথভাবে পালনের চেষ্টা ও সাধনা করেছে। যার ফলে আজ বাংলাদেশ স্কাউটস এর সর্বোচ্চ সম্মাননা অর্জন করতে পেরেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই