তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রবাসী স্ত্রীর উপর অভিমান করে রাণীনগরে স্বামীর আত্মহত্যা

প্রবাসী স্ত্রীর উপর অভিমান করে রাণীনগরে স্বামীর আত্মহত্যা
[ভালুকা ডট কম : ০৭ জুলাই]
সৌদি আরবে থাকা ছোট স্ত্রীর উপর অভিমান করে নওগাঁর রাণীনগরে গ্যাস ট্যবলেট খেয়ে স্বামী আকব্বর সরদার (৫৫) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছে। শুক্রবার রাতে উপজেলার বড়গাছা ইউনিয়নের ভাটকৈ উত্তরপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে শনিবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে রাণীনগর থানা পুলিশ।

জানা গেছে, উপজেলার ভাটকৈ উত্তরপাড়া গ্রামের মৃত আত্তাব উদ্দিন সরদারের ছেলে আকব্বর সরদারের দুইটি স্ত্রী। ছোট স্ত্রী প্রায় ৪ বছর ধরে সৌদি প্রবাসী। আকব্বর সরদার বেশ কিছু দিন ধরে অসুস্থ ছিলেন। শুক্রবার তার প্রবাসী স্ত্রীর কাছ থেকে তার চিকিৎসার জন্য কিছু টাকা চায়। টাকা না দেওয়ায় ছোট স্ত্রীর উপর অভিমান করে আকব্বর সরদার শুক্রবার সন্ধ্যায় গ্যাস ট্যবলেট খায়। বিষয়টি তার পরিবারের লোকজন জানতে পেড়ে চিকিৎসার জন্য তাকে হাসপাতালে নেওয়ার পথে মধ্যেই তার মৃত্যু হয়। খবর পেয়ে শনিবার সকালে পুুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান বলেন, আকব্বর সরদার গ্যাস ট্যবলেট খেয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে শনিবার সকালে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই