তারিখ : ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন’র পরিকল্পনা সভা

গৌরীপুর পৌরসভায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন’র পরিকল্পনা সভা
[ভালুকা ডট কম : ০৮ জুলাই]
১৪ জুলাই জাতীয় ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন উপলক্ষ্যে ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার উদ্যোগে রবিবার (৮ জুলাই) পৌর মিলনায়তনে ওরিয়েন্টশন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের সভাপতিত্বে এতে বক্তব্য দেন পৌর মহিলা কাউন্সিলর শিউলী চৌধুরী, দিলুয়ারা আক্তার, জেসমিন আক্তার, পৌর কাউন্সিলর মাসুদ মিয়া রতন, সাইফুল ইসলাম রিপন, আতাউর রহমান আতা, আব্দুল কাদির, ভারপ্রাপ্ত সচিব মদন মোহন দাস, সাংবাদিক কমল সরকার, ভ্যাকসিন সুপারভাইজার উম্মে জহুরা আক্তার নূর, মীরা রানী দাস, স্যানিটারী ইন্সপেক্টর শফিকুল ইসলাম, সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার আব্দুল ওয়াহেদ, ব্র্যাকের কর্মসূচী সংগঠক পরীক্ষিত কুমার মহন্ত প্রমুখ। সভা সঞ্চালনা করেন লাইসেন্স পরিদর্শক আতাউর রহমান আতা।

উল্লেখ্য গৌরীপুর পৌরসভায় ১৪ জুলাই ২৪ টি অস্থায়ী কেন্দ্রে ও ২টি ভ্রাম্যামান কেন্দ্রে ৬-১১ মাস বয়সী ৩৫১ জন ও ১২-৫৯ মাস বয়সী ৩ হাজার ২৫ জন শিশুকে ভিটামিন (নীল ও লাল) এ ক্যাপসুল খাওয়ানো হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই