তারিখ : ২১ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সুজনের উদ্যেগে মানববন্ধন

নওগাঁয় সুজনের উদ্যেগে সুদের ব্যবসা বন্ধে আইন প্রণয়নের দাবিতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ০৮ জুলাই]
নওগাঁয় সুজন সুশাসনের জন্য নাগরিক জেলা কমিটির উদ্যেগে সারা দেশে দাদন (সুদের) ব্যবসা বন্ধে কঠোর আইন প্রণয়ন, ফাঁকা ষ্ট্যাম্পে স্বাক্ষর ও ফাঁকা চেক লেনদেন সম্পূর্ণ নিষিদ্ধ করার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। রবিবার বেলা ১১টা থেকে ঘন্টাব্যাপী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে কোট চত্বরে এ কর্মসূচী পালিত হয়।

এসময় সুজন সুশাসনের জন্য নাগরিক নওগাঁ জেলা কমিটির সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জাসদ নওগাঁ জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আজাদ হোসেন মুরাদ, সুজনের উপদেষ্টা আতিক রহমান, সহ সভাপতি তোফজ্জল হোসেন লাইলা আরজুমান্দ,  সাধারণ সম্পাদক মাহমুদুন নবী বেলাল, যুগ্ম সম্পাদক রেজাইন নবী সান্ডু, জান্নাতুন পেরদৌস মুন্নি, মাসুদ রানা দোলন, সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক মতিউর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক ইউনুছ আলী, নিরাপদ সড়ক চাই এর সাধারণ সম্পাদক খোশ নাহার মৃধা, জেলা নার্সারী মালিক সমিতির সভাপতি মোস্তাক আহম্মেদ প্রমুখ।

বক্তারা সারা দেশে দাদন (সুদের) ব্যবসা বন্ধে কঠোর আইন প্রণয়ন, ফাঁকা ষ্ট্যাম্পে স্বাক্ষর ও ফাঁকা চেক লেনদেন সম্পূর্ণ নিষিদ্ধ করা সহ গ্রামে গ্রামে সুদ খোরদের তালিকা করে তাদের আইনের আওতায় আনার দাবি জানানো হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই