তারিখ : ২২ জুলাই ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আহত তরিকুলকে চিকিৎসার জন্য রাজধানীতে নেয়া হয়েছে

আহত তরিকুলকে চিকিৎসার জন্য রাজধানীতে নেয়া হয়েছে
[ভালুকা ডট কম : ০৮ জুলাই]
ছাত্রলীগের হামলায় আহত রাবি কোটা সংস্কার আন্দোলনের যুগ্ম-আহ্বায়ক তরিকুলকে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় নেওয়া হয়েছে বলে জানিয়েছেন সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ রাবি শাখার আহ্বায়ক মাসুদ মোন্নাফ।

এর আগে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে জোরপূর্বক ছাড়পত্র দেয়া হয়। পরে তাকে রাজশাহী নগরীর রয়েল হাসপাতালে নেয়া হলেও সেখানেও তেমন কোন চিকিৎসা দেয়া হয়নি। এছাড়া গতকাল খাওয়ার পরপরই বমি করায় তার জীবন নিয়ে শঙ্কায় পড়েছে তার সহপাঠী ও পরিবার। এক্সরে রিপোর্টে হাড় ফাটা ঠিকভাবে বোঝা না যাওয়ায় তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক ডা. সাইদ আহমেদ বাবু তরিকুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার কথা জানালে তারা আজ এ সিদ্ধান্ত নেয়।

জানতে চাইলে ডা. আহমেদ বাবু বলেন, তরিকুলের কোমর, পায়ের যে অবস্থা তাতে উন্নত চিকিৎসা না করালে বড় ধরনের সমস্যা হতে পারে। এজন্য প্রয়োজন আরও কয়েকটি পরীক্ষা। দরকার পড়লে আবারও অস্ত্রপচার করতে হবে তাই ঢাকায় নেওয়া হচ্ছে তাকে।

মাসুদ মোন্নাফ জানান, আমরা সিদ্ধান্ত নিয়েছি উন্নত চিকিৎসার ঢাকায় নিয়ে যাবো। কিন্তু তরিকুলকে কোথায় চিকিৎসা করা হবে এ বিষয়ে এখনো কোন সিদ্ধান্ত নেয়া হয়নি। ঢাকা যাওয়ার পর সিদ্ধান্ত নেয়া হবে। তবে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসা করানোর সম্ভাবনা বেশী। এছাড়া ব্যয়ভারের বিষয়ে জানতে চাইলে মতিউর রহমান বলেন, আগে যেভাবে তার চিকিৎসার ব্যয়ভার আমরা বহন করেছি সেভাবেই চলছে । #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই