তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় পৃথক ঘটনায় দুই কিশোরীর মৃত্যু

নওগাঁয় পৃথক ঘটনায় দুই কিশোরীর মৃত্যু
[ভালুকা ডট কম : ০৮ জুলাই]
নওগাঁর আত্রাইয়ে পৃথক ঘটনায় ট্রেনে কাটা পড়ে ও বিষপানে দুই কিশোরীর মৃত্যু হয়েছে। রবিবার পৃথক সময়ে উপজেলার শাহাগোলা গ্রামে ও চক সিংড়া গ্রামে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন, উপজেলার শাহাগোলা পূর্বপাড়া গ্রামের আঙ্গুর হোসেনের মেয়ে ও শাহাগোলা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সপ্তম শ্রেনীর ছাত্রী আফরিন আক্তার (১৪) এবং চকসিংড়া উওরপাড়া গ্রামের সাইদুর রহমানের মেয়ে সোরাবান তহুরা (১৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, আফরিন আক্তার শনিবার রাতে বাবা-মার উপর অভিমান করে কোন খাবার না খেয়ে শুয়ে পড়ে। পরে রাত ১০ টার দিকে বাড়ি থেকে বেরিয়ে আর ফিরে আসেনি। এরপর বাড়ির লোকজন খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। সকালে আত্রাই শাহাগোলা রেলওয়ে স্টেশনের অদূরে আফরিনের দ্বিখন্ডিত লাশ দেখে স্থানীয়রা তার বাড়িতে খবর দেয়। পরে তার বাড়ির লোকজন এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

সান্তাহার জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর হোসেন বলেন, ভোরে আত্রাই সাহাগোলা রেলস্টেশনে দিনাজপুরগামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে শাহাগোলা রেলওয়ে স্টেশনের দক্ষিণ পার্শ্বে রেল লাইনে কাটা আফরিন মারা যায়। ঘটনারপর আফরিনের পরিবারের লোকজন মৃতদেহ নিয়ে যাওয়ায় তাকে থানা হেফাজতে নেয়া সম্ভব হয়নি। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অপরদিকে, রবিবার উপজেলার চক সিংড়া উওরপাড়া গ্রামে সোরাবান তহুরা বিষপানে আত্মহত্যা করেছে। সোরাবান এবং তার ছোট বোনের মধ্যে মোবাইল ফোন নিয়ে বিবাদ হয়। পরে ছোট বোনের ওপর অভিমান করে বিষপান করে সোরাবান আত্মহত্যা করে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোবারক হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই