তারিখ : ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ১ শিশু নিহত আহত ৪

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ১ শিশু নিহত আহত ৪
[ভালুকা ডট কম : ০৮ জুলাই]
ময়মনসিংহের ত্রিশালে বালিপাড়া সড়কের গফাকুঁড়ি এলাকায় শনিবার দুপুরে   প্রাইভেটকার চাঁপায় সিয়াম (৬) নিহত হয়েছে। রোববার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পিকআপ ভ্যানে এম্বুলেন্স ধাক্কায় রোগী সহ একই পরিবারের ৪ জন আহত হয়েছে।

জানা গেছে, রাস্তা পারাপারের সময় বালিপাড়া গামী একটি প্রাইভেটকার সিয়ামকে চাঁপা দিলে ঘটনা স্থলেই সে নিহত হয়। সিয়াম বীর রামপুর ভাটিপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। সে বীররামপুর গফাকুঁড়ি এলাকার আবু তাহেরের ছেলে।

অপর দিকে রোব বার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ  মহা সড়কে ত্রিশাল বাগান নামক স্থানে রোগীবাহী একটি এ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি কভার ভ্যানকে পিছন থেকে ধাক্কা দেয়। খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে দ্রুত পৌছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতরা হললেন ছামিউল ইসলাম (৪০), জবরুল বাশার (২৭), শিখা (৪৫), আকলিমা (৩৫)। তারা একই পরিবারের জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার কালিবাড়ী গ্রামের বাসিন্দা।

ত্রিশাল ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মুনিম সারোয়ার জানান, এ্যাম্বুলেসটি নিয়ন্ত্রণ হারিয়ে কভার ভ্যানকে ধাক্কা দিলে র্দুঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই