তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিভিন্ন প্রতিষ্ঠানে ফ্যান বিতরন

গৌরীপুরে বিভিন্ন প্রতিষ্ঠানে ফ্যান বিতরন করলেন রাবেয়া ইসলাম ডলি
[ভালুকা ডট কম : ০৮ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি রবিবার (৮ জুলাই) স্থানীয় মসজিদ, মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠনে ৩০টি বৈদ্যুতিক পাখা বিতরন করেন।

উপজেলা পরিষদের বার্ষিক উন্নয়ন কর্মসূচীর অধীনে উক্ত ফ্যানগুলো বিতরন করা হয়েছে। রাবেয়া ইসলাম ডলির সভাপতিত্বে ও আ’লীগ নেতা মশিউর রহমান কাউসারের সঞ্চালনায় এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নুরুল ইসলাম, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা প্রকৌশলী আবু সালেহ মোঃ ওয়াহেদুল হক, গৌরীপুর ইসলামাবাদ মাদ্রাসার উপাধক্ষ্য মোঃ এমদাদুল হক, গৌরীপুর পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান কামরুল আহসান দিবাকর, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড উপজেলা শাখার সভাপতি আবুল ফজল মুহম্মদ হীরা, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ রইছ উদ্দিন প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই