তারিখ : ১৬ নভেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিদ্যালয় সীমানা নির্মাণে বাধা ও অধ্যক্ষকে লাঞ্চিত

ভালুকায় শহীদ নাজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় সীমানা নির্মাণে বাধা ও অধ্যক্ষকে লাঞ্চিত
[ভালুকা ডট কম : ০৮ জুলাই]
ভালুকা উপজেলা ৭নং মল্লিকবাড়ী ইউনিয়নে মুক্তিযোদ্ধে গঠিত অনিয়মিত আফসার বাহিনীর অধিনায়ক মেজর আফসার উদ্দিন আহম্মেদের প্রতিষ্ঠিত শহীদ নাজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের জমিতে ৮জুলাই রোববার সীমানা প্রাচীর নির্মাণে বাধা ও অধ্যক্ষ মোঃ মোজাম্মেল হক কিরণকে সরকারী লোকদের সামনে লাঞ্চিত করেছে এলাকার ক্ষমতাশীল কতিপয় লোকজন।

জানাযায়, বিদ্যালয়ের সরকারীভাবে পূর্ব দিকে সীমানা প্রাচীরের নির্মান করার জন্য গত ৬ জুন উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা ভিত্তি প্রস্তর স্থাপন করেন। তখন মল্লিকবাড়ী এলাকার মৃত জবান আলী ফকিরের পুত্র মাইন উদ্দিন ফকির অবৈধভাবে সীমানা প্রাচীর নির্মাণ কাজে বাধা প্রদান করে। এ নিয়ে শহীদ নাজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজ এর অধ্যক্ষ মোঃ মোজাম্মেল হক কিরণ গত ৩ জুলাই ভালুকা উপজেলা নির্বাহী অফিসার বরাবরে দখলকৃত নিজস্ব ভূমির উপর সীমানা প্রাচীর নির্মাণে অবৈধভাবে বাধাদান প্রসঙ্গে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের পরিপ্রেক্ষিতে ৮জুলাই রোববার দুপুরে ভালুকা উপজেলার ৭নং মল্লিকবাড়ী ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা এস এম সারওয়ার-ই-কামাল তদন্তে গেলে উভয় পক্ষকে একত্রিত করেন পর মাইন উদ্দিনসহ তাঁর লোকজন এ নিয়ে উত্তেজিত হয়ে সীমানা প্রাচীর নির্মাণ কাজে বাধা প্রদান ও অকথ্য ভাষায় গালিগালাজসহ লাঞ্চিত করেছে কলেজের অধ্যক্ষ মোহাম্মেল হক কিরণকে।

উল্লেখ্য মাইন ফকির বিগত ১৯৮৫ সনে সাফ কবলা দলিল মূলে উক্ত প্রতিষ্ঠানকে ৬শতাংশ জমি দান করেন। এ ব্যাপারে মাইন উদ্দিন ফকিরের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগের ব্যাপারে অস্বীকার করে বলেন আমি এই বিদ্যালয়ের জমি দাতা। সীমানা প্রাচীর নির্মানে বাঁধা প্রদানে প্রশ্নই উঠে না।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই