তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বিএনপির প্রতীকি অনশন

কারাবন্দী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে
নওগাঁয় বিএনপির প্রতীকি অনশন
[ভালুকা ডট কম : ০৯ জুলাই]
কারাবন্দী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে নওগাঁয় বিএনপির প্রতীকি অনশন হয়েছে। সোমবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত শহরের মুক্তির মোড় নওযোয়ান মাঠের সামনে এ অনশন হয়।

এসময় উপস্থিত ছিলেন, চেয়ারপার পারসনের উপদেষ্টা লে. কর্ণেল আব্দুল লতিফ, সাবেক এমপি রায়হান আকতার রনি, কেন্দ্রীয় বিএনপি সদস্য সাবেক এমপি সামসুল আলম প্রামানিক, জেলা বিএনপির সভাপতি নজমুল হক সনি, সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, যুগ্ন সম্পাদক আমিনুল ইসলাম বেলাল, নাসির উদ্দীন ও ডা. একরামুল বারী টিপু, সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন ও শফিউল আজম ভিপি রানা জেলা বিএনপির সদস্য রবিউল ইসলাম বুলেট, ভাইস চেয়ারম্যান শবনম মোস্তারি কলি, জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশ, যুগ্ন সম্পাদক জেডএইচ খান মানিক, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামিম আহমেদ, সাধারন সম্পাদক শফিউল আযম টুটুল, জেলা ছাত্রদলের সাবেক সহসভাপতি পারভেজ আরেফিন সিদ্দিকী জনি সহ জেলার ১১ উপজেলার বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সকালে বিভিন্ন স্থান থেকে পৃথক পৃথক বিক্ষোভ মিছিল নিয়ে মুক্তির মোড়ে একত্রিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই