তারিখ : ২৩ সেপ্টেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় চোরাচালান প্রতিরোধ ও আইন-শৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত

শার্শায় চোরাচালান প্রতিরোধ ও আইন-শৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৯ জুলাই]
শার্শায় উপজেলা প্রশাসনের উদ্দোগে চোরাচালান প্রতিরোধ ও আইন-শৃংখলা বিষয়ক দুটি ও পৃথক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রশাসনিক ভবনের সভাকক্ষে চোরাচালান প্রতিরোধ ও আইন-শৃংখলা বিষয়ক দুটি পৃথক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল ওয়াদুদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল পোর্ট থানার এস,আই কাজী এহসানুল হক, উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, লক্ষনপুর ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ারা বেগম, পুটখালী ইউনিয়ন চেয়ারম্যান হাদিউজ্জামান, উপজেলা কৃষি অফিসার হীরক কুমার মন্ডল সহ বিজিবি ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাগন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই