তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত
[ভালুকা ডট কম : ১০ জুলাই]
নওগাঁয় মালবোঝায় ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার উপর উল্টে হেলফার (চালকের সহযোগী) গৌতম নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকের চালক সাইদুল ইসলাম সহ দুইজন আহত হয়েছে। সোমবার রাত সাড়ে ৮ টার দিকে নওগাঁ সদর উপজেলার বাইপাস খলিশাকুড়ি গ্রামের নওগাঁ-বগুড়া মহাসড়কে শাফিন ফিলিং স্টেশনের সামনে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত গৌতম জেলার মান্দা উপজেলার প্রসাদপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, মান্দা উপজেলার ফেরিঘাট থেকে ঢাকা মেট্টো ন-১৩-৫২২৬ নম্বর ট্রাকে করে মাছ ও আম নিয়ে ঢাকার গাবতলীর উদ্যেশে রওয়ানা হয়। পথিমধ্যে খলিশাকুড়ি গ্রামের শাফিন ফিলিং স্টেশনের সামনে এসে একটি ব্যাটারি চালিত চার্জারকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার উপর ট্রাকটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই হেলফার গৌতম মারা যান। এসময় ট্রাকের চালক সাইদুল ইসলামসহ দুইজন আহত হয়। আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই দুর্ঘটনায় একজন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, দূর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করা হয়েছে।

অপর এক দূর্ঘটনায় মান্দায় যাত্রীবাহী একটি বাসের ছাদ থেকে পড়ে আব্দুস সামাদ (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ মঙ্গলবার বিকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাতবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুস সামাদ চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার কৃষ্টপুর গ্রামের বাইন উদ্দিনের ছেলে।

মান্দা থানার ওসি মাহবুব আলম জানান, নিহত আব্দুস সামাদ নওগাঁ থেকে বাসের ছাদে চড়ে এলাকায় ফিরছিলেন। পথে সাতবাড়িয়া এলাকায় বিদ্যুতের তারের সঙ্গে ধাক্কা লেগে বাস থেকে ছিটকে পড়ে যান। পরে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ ও বাসটি হেফাজতে নেয়া হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই