তারিখ : ১৭ নভেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে এমএমবি ট্রেডার্সের আপন উৎসব

নান্দাইলে এমএমবি ট্রেডার্সের আপন উৎসব
[ভালুকা ডট কম : ১০ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় গত সোমবার বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘণ পরিবেশে নান্দাইলের অরন্যপাশা এমএমবি ট্রেডার্সের আপন উৎসব অনুষ্টিত হয়েছে।

ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ মজনু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে নান্দ্ইাল উপজেলা প্রকৌশলী মোঃ আবুল খায়ের মিয়া, চেয়ারম্যান সৈয়দ আশরাফ্জ্জুামান খোকন, সাবেক চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম রেনু, সিনিয়র সাংবাদিক মোঃ এনামুল হক বাবুল, আওয়ামীলীগ নেতা কাজী আতাউল করিম বাবুল সহ নান্দাইল, তাড়াইল, কেন্দুয়া, ঈশ্বরগঞ্জ এলাকার ব্যবসায়ী সহ আলেম ওলামা ও গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আবুল খায়ের গ্রুপের উধ্বর্তন কর্মকর্তাগণ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। প্রায় শতাধিক ব্যক্তি ও ব্যবসায়ীকে আকর্ষনীয় পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠান উপস্থাপনা করেন সাংবাদিক আবুল হাসেম। সার্বিক সমন্বয় করেন- ঠিকাদার মোঃ আল আমিন ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই