তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

নওগাঁয় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত
[ভালুকা ডট কম : ১১ জুলাই]
“পরিকল্পিত পরিবার সুরক্ষিত মানাবাধিকার“ এই প্রতিপাদ্য নিয়ে বর্ণ্যাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে নওগাঁয় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। প্রধান অতিথি হিসাবে শোভাযাত্রার উদ্ধোধন করেন, পাট ও বস্ত্র মন্ত্রী মুহঃ ইমাজ উদ্দীন প্রামানিক এমপি।বুধবার নওগাঁ সার্কিট হাউজ থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ড. কুস্তরী আমিনা কুইনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, ডেপুটি সিভিল সার্জন ডাঃ মিজানুর রহমান, সদর উপজেলা নির্বাহী াফিসার মোসতানজিদা পারভীন, জেলা প্রেস ক্লাবের সভাপতি কায়েস উদ্দীন, জেলা সমাজসেবা কর্মকর্তা নূর মোহাম্মদ, জেলা শিক্ষা অফিসার মোসলেম উদ্দীন, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী উপ-পরিচালক ডাঃ আমরুল আহসান টিপু, সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার বসির আহমেদসহ প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা জনসংখ্যা দিবসের উপর বিস্তারিত আলোচনা করেন। পরে পরিবার পরিকল্পনা বিভাগে ৪টি ক্যাটাগরিতে বিশেষ অবদান রাখায় তাদেরকে পুরস্কৃত করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই