তারিখ : ২৩ জুলাই ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবিতে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

রাবিতে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত
[ভালুকা ডট কম : ১১ জুলাই]
‘পরিকল্পিত পরিবার, সুরক্ষিত মানবাধিকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। বুধবার বেলা সাড়ে ৯ টায় পপুলেশন সায়েন্স এন্ড হিউম্যান রিসোর্চ বিভাগের আয়োজনে একটি র‌্যালি বের হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিভাগের পপুলেশন গ্যালারিতে এক আলোচনা সভায় মিলিত হয়।

বিভাগের সভাপতি অধ্যাপক ড. নজরুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তারা বলেন, উন্নত দেশগুলো ব্যক্তি পর্যায়ে পরিবারের ভরণ পোষণ নিয়ে চিন্তা করে। তাদের মতো যদি আমাদের দেশে পরিবার নিয়ে পরিকল্পনা করা যায় তাহলে সরকারকে দেশের উন্নয়ন ও মানবাধিকার নিয়ে ভাবতে হবে না। দেশ উন্নয়ণের দিকে ধাবিত হবে।এসময় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বিভাগের অধ্যাপক ড. রফিকুল ইসলাম, সহকারী অধ্যাপক ড. মাহফুজুর রহমানসহ বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই