তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটের অপহৃত শিক্ষার্থী উদ্ধার,আটক-২ (আপডেট)

হালুয়াঘাটের অপহৃত শিক্ষার্থী উদ্ধার,আটক-২ (আপডেট)
[ভালুকা ডট কম : ১২ জুলাই]
হালুয়াঘাট উপজেলার কৈলাটি গ্রামের অপহৃত ৭ম শ্রেণীর শিক্ষার্থী যথা বসু (১৩) কে অপহরণের ১১ দিন পর উদ্ধার করে পুলিশ।১১ জুলাই বুধবার সকাল ১১ টার দিকে হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদারের নেতৃত্বে এস আই খাইরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকার মোহাম্মদপুর এলাকার আদাবর নামক স্থান থেকে তাকে উদ্ধার করে।

একইসাথে ঘটনার সাথে সংশিষ্ট মূল অপহরণকারী ফরহাদ (২২)ও স্বপনমন্ডল নামে দুইজনকে আটক করে বলে জানা যায়। এ ঘটনায় গত ৩ জুলাই মঙ্গলবার  অপহরণ করার অভিযোগে চারজনকে এজাহার নামীয় আসামী করে হালুয়াঘাট থানায় অপহরণ মামলা দায়ের করেন কিশোরির পিতা বিজন বসু। আসামীরা হলেন কৈলাটি গ্রামের ফরহাদ মন্ডল (২১), সাদ্দাম (২২), মোশারফ (২০), রাশেদ (৩২)। সাথে অজ্ঞাতনামা আসামীও রয়েছে। ঘটনাটি ঘটেছিলো গত ৩০ জুন তারিখে বিকাল আনুমানিক ৫ টার দিকে।সুত্রে জানা যায়, অপহরনকৃত শিক্ষার্থী ধোবাউড়া থানাধীন গোয়াতলা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

মামলার এজাহারে প্রকাশ, ঘটনার দিন বিকালে কিশোরী তার ফুফুর বাড়িতে যাওয়ার সময় পূর্ব থেকে উৎপেতে থাকা ফরহাদ মন্ডল তার সহযোগীদের নিয়ে জোরপূর্বক তুলে নিয়ে যায়।এ ঘটনায় হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, এ ঘটনার সংশ্লিষ্টতার অভিযোগে আমরা দুইজনকে আটক করতে পেরেছি।বাকীদেরকেও আটকের চেষ্টা অব্যাহত আছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই