তারিখ : ২২ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে তিনদিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন

রাণীনগরে তিনদিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৪ জুলাই]
নওগাঁর রাণীনগরে ‘অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা ফলের পুষ্টি দেবে নতুন মাত্রা’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে তিনদিন ব্যাপী ফলদ বৃক্ষমেলার শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এই মেলার আয়োজন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফিতা কেটে মেলার শুভ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম। পরে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আল ফারুক জেমস, ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান ছনিয়া ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ এস এম গোলাম সারওয়ার, বরেন্দ্র বহুমুখি উন্নয়ন কর্মকর্তা তিতুমীর হোসেন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মফিজ উদ্দিন,জেলা পরিষদ সদস্য আব্দুল মান্নান প্রমুখ। তিন ব্যাপী এই মেলায় ১৫টি ষ্টল অংশগ্রহণ করছে। পরে প্রধান অতিথি উপজেলা পরিষদ চত্বরে একটি ফলদ বৃক্ষ রোপন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই