তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বাসচাপায় মিল শ্রমিক নিহত,বাসে আগুন

ভালুকায় বাসচাপায় মিল শ্রমিক নিহত,বাসে আগুন
[ভালুকা ডট কম : ১৫ জুলাই]
ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কাঠালি মল্লিকবাড়ি মোড় নামকস্থানে রবিবার দুপুরে ময়মনসিংহগামী এনা পরিবহনের একটি বাস চাপা দিলে সুশিল (৫০) নামে এক মিল শ্রমিক ঘটনাস্থলেই মারাযায় । এ ঘটনার জের ধরে উত্তেজিত জনতা এনা পরিবহনের অপর একটি বাস আগুনে পুড়িয়ে দেয় ।

স্থানীয় সূত্রে জানাযায় , ঘটনার সময় ওই স্থান দিয়ে রাস্তা পার হওয়ার সময় ময়মনসিংহগামী এনা পরিবহনের একটি বাস নেত্রকোনা জেলার মদন থানার সুশিলকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান । ঘাতক বাসটি ভালুকা মডেল থানা পুলিশ আটক করেছে। এ ঘটনায় স্থানীয় জনতা ক্ষিপ্ত হয়ে ময়মনসিংহগামী অপর একটি এনা পরিবহনের বাস ( ঢাকা মেট্রো ব -১১-৭২৭৩) আগুনে পুড়িয়ে ফেলে ।

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস হাইওয়ে ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে । নিহত সুশিল উপজেলার মামারিশপুরস্থ প্রভিটা ফিড মিলে ঝাড়ুদার হিসাবে কাজ করতো । পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে । #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই