তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ

নান্দাইলে মিথ্যা মামলা দিয়ে নিরীহ পরিবারকে হয়রানীর অভিযোগ
[ভালুকা ডট কম : ১৭ জুলাই]
ময়মনসিংহের নান্দাইলের পল্লীতে মিথ্যা মামলা দিয়ে নিরীহ পরিবারকে হয়রানী করার অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার রাজগাতী ইউনিয়নের রাজগাতী গ্রামের মৃত আব্দুল হামিদের পুত্র সিরাজ মিয়া অভিযোগে জানান, একই গ্রামের মৃত ফিরোজ আলীর স্ত্রী আনোয়ারা খাতুন গত ১০ই জুন ২০১৮ইং তারিখে নান্দাইল মডেল থানায় সিরাজ মিয়া সহ তার পরিবারের ৫জনের নামে কথিত একটি মিথ্যা মামলা দায়ের করে অযথা হয়রানী করে যাচ্ছে। মামলা নং ১০। প্রকৃত পক্ষে ঘটনার দিন মামলার বাদী আনোয়ারা খাতুনের পুত্রের সাথে জমি জমা সংক্রান্ত ব্যাপার নিয়ে কথা কাটাকাটি হয়। এখানে আনোয়ারা খাতুনকে মারধর করার কোন ঘটনা ঘটেনি।

রাজগাতী গ্রামের মৃত হাফিজ উদ্দিনের পুত্র খলিলুর রহমান (৪০), মৃত মমরোজ মুন্সির পুত্র কাছুম আলী (৭৫) ও আহাদ মিয়া (৫০) এবং মৃত ইছাক মিয়ার পুত্র মোখলেছুর রহমান (৪৬), মৃত আকবর আলীর পুত্র রফিকুল ইসলাম (৩৮) জানান, ঘটনার দিন এখানে কোন মারামারির ঘটনা ঘটেনি।

এমনকি ঘটনার দিন উক্ত মামলার বাদী আনোয়ারা খাতুন ঘটনাস্থলে ছিলেন না। জমি জমা সংক্রান্ত গোলযোগে উভয় পক্ষ কথা কাটাকাটি হয়েছিল মারধরের কোন ঘটনা ঘটেনি। এলাকাবাসী উক্ত ঘটনাটি সরজমিন সুষ্টু তদন্ত সাপেক্ষে নিরীহ পরিবারকে উক্ত মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেওয়ার জন্য পুলিশের উর্ধ্বতন মহলের সুদৃষ্টি ও হস্তক্ষেপ কামনা করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই