তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইনঞ্জিনিয়ার মহিউদ্দিনের গণসংযোগ

ভালুকায় ইনঞ্জিনিয়ার মহিউদ্দিনের গণসংযোগ
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১১(ভালুকা) আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ইনঞ্জিনিয়ার মহিউদ্দিন (১৮ জুলাই) বুধবার সারাদিন ব্যাপী উপজেলর ১নং উথুরা ইউনিয়নের বিভিন্ন দোকান পাটে গিয়ে ব্যবসায়ীদের সাথে গণসংযোগও মতবিনিময  করেন। এ সময় আ'লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংঘঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ইনঞ্জিনিয়ার মহিউদ্দিন বলেন আমি পৌরসদর সহ উপজেলার প্রতিটি ইউনিয়নের ওয়ার্ডে ও পাড়া মহল্লায় গণসংযোগ ও উঠান বৈঠক করে সরকারের উন্নয়নের কর্মকান্ড গুলো তুলে ধরে নৌকার জন্য ভোট প্রার্থনা করছি। বঙ্গন্ধুর আদর্শকে লালন করে জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাত কে আরও শক্তিশালি করার লক্ষে তৃর্ণমূলের নেতাকর্মীদের নিয়ে কাজ করে যাচ্ছি। আমাকে দলীয় মনোনয়ন দিলে বিজয়ী হয়ে প্রধান মন্ত্রিকে এ আসনটি উপহার দিতে পারবো ইনশাআল্লাহ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই