তারিখ : ২০ অক্টোবর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলা শাখার নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহন

নওগাঁ জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের
পত্নীতলা শাখার নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহন
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
নওগাঁ জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-রাজ-২৬৫০/০৯) এর পত্নীতলা উপজেলা শাখার ত্রি-বার্ষিক নির্বাচনে নব-নির্বাচিত সকল সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে পত্নীতলার নজিপুর সিএন্ডবি ময়দানে নওগাঁ জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের পত্নীতলা উপজেলা শাখার প্রধান নির্বাচন কমিশনার মাহফুজুল হক লাইফের সভাপতিত্বে শপথ গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ও নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহিদুজ্জামান সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মিলন হোসেন, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম।

এছাড়া এ সময় অন্যান্যের মধ্যে নওগাঁ জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সাধারন সম্পাদক দেওয়ান গফুর, শ্রম ও কল্যান সম্পাদক আছির উদ্দীন, সড়ক সম্পাদক শামীম হোসেন, প্রচার সম্পাদক দিপু প্রামানিক, জাতীয় শ্রমিক লীগের পত্নীতলা উপজেলা শাখার সভাপতি মুক্তিযোদ্ধা দেওয়ান আব্দুর রশীদ, ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন পত্নীতলা উপজেলা শাখার নব-নির্বাচিত সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম (পুনু), অর্থ সম্পাদক আব্দুর রাজ্জাক, শ্রম ও কল্যান সম্পাদক সাদরুজ্জামান সুমন, সড়ক সম্পাদক মামুনুর রশিদসহ জেলা ও উপজেলার সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নওগাঁ জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সদস্য আবুল কালাম আজাদ।অনুষ্ঠানে ১৩জন সদস্য শপথ গ্রহন করার কথা থাকলেও সম্প্রতি নব-নির্বাচিত সভাপতি জিল্লুর রহমান মারা যাওয়ায় এক মিনিট নিরবতা পালন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে রুহের মাগফেরাত ও দোয়া করা হয়। আর নব-নির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান জাতীয় সংসদের হুইপ ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব শহিদুজ্জামান সরকার। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই