তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মিল কর্মকর্তাকে লাঞ্ছিত করায় মহাসড়ক অবরোধ

ভালুকায় মিল কর্মকর্তাকে লাঞ্ছিত করায় মহাসড়ক অবরোধ,থানায় মামলা
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
ভালুকা উপজেলার ভরাডোবাস্থ এক্সপেরিয়েন্স গ্রুপ এর হ্যারি ফ্যাশানের প্রোডাকশান ম্যানেজার মোস্তফা কামাল পিন্টুকে স্থানীয় এক শ্রমিক নেতা কর্তৃক লাঞ্ছিত করার ঘটনায় বিচারের দাবীতে ওই মিলের শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহা সড়ক বৃহস্পতিবার সকালে প্রায় আধাঘন্টা অবরোধ করে রাখে। এ ঘটনায় মিলের এডমিন ম্যানেজার বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ করে  ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

জানাযায়, বুধবার বিকেলে হ্যারি ফ্যাশানের প্রোডাকশান ম্যানেজার মোস্তফা কামাল পিন্টু কারখানার বাহিরের একটি দোকানে নাস্তা করতে গেলে স্থানীয় শ্রমিক নেতা আশরাফ উদ্দিন আশু মোবাইল কল রিসিভ না করায় তাঁকে লাঞ্ছিত করে । সন্ধ্যায়  মোস্তফা কামাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন । পরদিন আজ বৃহস্পতিবার সকালে ঘটনাটি জানাজানি হলে মিলের সাধারন শ্রমিকরা উত্তেজিত হয়ে পড়ে । পরে শ্রমিকরা মিলের কাজ বন্ধ রেখে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক বৃহস্পতিবার সকালে প্রায় আধাঘন্টা অবরোধ করে রাখে । খবর পেয়ে ভালুকা মডেল থানা , হাইওয়ে পুলিশ ও শিল্প পুলিশের সদস্যরা ঘটনা স্থলে উপস্থিত হয়ে ওই শ্রমিক নেতার বিচারের আশ্বাস দিলে শ্রমিকরা অবরোধ তুলে নেয় ।

ঘটনার পর মিল গেটে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে । এ ঘটনার এডমিন ম্যানেজার ফরিদুল ইসলাম বাদী হয়ে ভরাডোবা ইউনিয়নের ১নং ওয়ার্ড পরিবহন শ্রমিকলীগ এর সাবেক সভাপতি আশরাফ উদ্দিন আশু ও স্থানীয় দোকানদার শফিকুল ইসলাম এর নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন ।

আশরাফ উদ্দিন আশু এর বড়ভাই ভরাডোবা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য হবি জানান, ম্যানেজার মোস্তফা কামাল পিন্টু ও আশরাফ উদ্দিন আশু এর মাঝে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বিদ্যমান। হঠাৎ করে কি কারনে এ ধরনের ঘটনার সূত্রপাত হলো তা বুঝা যাচ্ছে না ।

ম্যানেজার মোস্তফা কামাল পিন্টু জানান , গত কয়দিন যাবৎ আশরাফ উদ্দিন আশু আমার কাছে ১০ লাখ টাকা চাঁদা চেয়ে আসছে । চাঁদা না দেওয়ায় ঘটনার দিন  হঠাৎ আমার উপর আক্রমন করে ।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার জানান, এ ঘটনায় মহাসড়ক প্রায় ২০ মিনিট অবরোধ  ছিল । বর্তমানে পরিস্থিতি শান্ত । এ ঘটনায় একটি চাঁদাবাজি মামলা হয়েছে ।#




    





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই