তারিখ : ২০ অক্টোবর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় জাতীয় মৎস্য সপ্তাহের কার্যক্রম শুরু

নওগাঁয় জাতীয় মৎস্য সপ্তাহের কার্যক্রম শুরু
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
নওগাঁ উদ্বৃত্ত মাছ উৎপাদনের একটি জেলা। এ জেলার মোট জলাভুমির পরিমাণ ৫২ হাজার ৭শ ৭ দশমিক ৬৯ হেক্টর। এসব জলাশয়ে মোট মাছ উৎপাদিত হয় ৭৩ হাজার ২শ ৭৯ দশমিক ৪৭ মেট্রিক টন। এ জেলায় মোট মাছের চাহিদা ৬০ হাজার ৫শ ১২ মেট্রিক টন। মোট উদ্বৃত্ত মাছ উৎপাদনের পরিমাণ ১২ হাজার ৭শ ৬৭ দশমিক ৪৭ মেট্রিক টন। জাতীয় মৎস্য দিবসের উদ্বোধনী অনুষ্ঠানে জেলা মৎস্য অফিসার ফিরোজ আহম্মেদ নতাঁ বর্ক্তৃতায় এই তথ্য প্রদান করেছে।

বৃহষ্পতিবার নওগাঁ কেডি সরকারী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত জাতীয় মৎস্য সপ্তাহের  উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা মৎস্য অফিসার মোঃ ফিরোজ আহাম্মেদ। জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাশিদুল হক, সদর উপজেলা চেয়ারম্যান নমোঃ আবু বক্কর সিদ্দিক, সদর উপজেলা নির্বাহী অফিসার বেগম মুশতদানজিদা পারভীন এবং  জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ গৌতম কুমার দাস।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মৎস্যচাষী প্রতিনিধি ফিরোজ আহম্মেদ এবং মৎস্যচাষী প্রতিনিধি একছার উদ্দিন। উল্লেক্য মৎস্য সপ্তাহ উপলক্ষে গত ১৮ জুলাই স্তানীয় সাংবাদিকদের সাথ এক মতবিনিময়সভার আয়োজন করা হয়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই