তারিখ : ১৮ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত-২

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত-২
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
রাজশাহী থেকে নওগাঁ গামী একটি বাসের চাপায় পিষ্ট হয়ে দুই অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়কের দেলুয়াবাড়ী বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- উপজেলার সাটইর গ্রামের মৃত লাল মোহাম্মদের ছেলে তছিম উদ্দীন (৪৫) এবং একই গ্রামের মৃত মহির উদ্দীনের ছেলে আজিজুল হক (৪০)।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (তদন্ত) মাহাবুবুর রহমান বলেন, দুপুরে রাজশাহী থেকে নওগাঁগামী একটি যাত্রীবাহী (ঢাকা মেট্রো-চ-৭৭৩৮) বাস মান্দার দেলুয়াবাড়ী বাসস্ট্যান্ডে আসছিল। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই বাসের চাকায় পিষ্ট হয়ে দুইজন নিহত হয়। নিহতদের লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই