তারিখ : ১৮ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মুজিবের কবর জিয়ারত করলেন ছাত্রলীগের নেতৃবৃন্দ

কলতাপাড়ায় ক্যাপ্টেন (অবঃ) মুজিবের কবর জিয়ারত করলেন ছাত্রলীগের নেতৃবৃন্দ
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম ডাঃ ক্যাপ্টেন (অবঃ) মজিবুর রহমান ফকিরের কবর জিয়ারত করলেন গৌরীপুরের সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

বৃহস্পতিবার (১৯ জুলাই) বিকেলে কলতাপাড়ায়  ডৌহাখলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ.এম রহুল আমিন ও সিনিয়র সহ-সভাপতি ইমতিয়াজ হাসান জনির উদ্যোগে এ কবর জিয়ারত ও মতবিনিময় সভার আয়োজন করা হয়। এতে গৌরীপুরের স্থানীয় আওয়ামীলীগ, সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন। কবর জিয়ারতকালে মরহুম ক্যাপ্টেন (অবঃ) মুজিবের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ সোহেল রানা।

পরে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে ও বর্তমান স্থানীয় আওয়ামী রাজনীতির প্রেক্ষাপটে করনীয় শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন ডৌহাখলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ কাজিম উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতির সম্পাদক সোমনাথ সাহা, ডৌহাখলা ইউনিয়ন আ.লীগের সি. সহ সভাপতি মোসলেম উদ্দিন সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক রমজান আলী মুক্তি, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান ফারুক, আ.লীগ নেতা আবুল কাশেম, সাইফুল ইসলাম, লিয়াকত সরকার, সাবেক ছাত্রলীগ নেতা মশিউর রহমান কাউসার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সোহেল রানা, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হুদা, সাবেক ছাত্রলীগ নেতা শেখ মুকতাদির শাহিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম জিল্লুর রহমান, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, উপজেলা ছাত্রলীগের সি. সহ সভাপতি নাজিমুল ইসলাম শুভ, সহ সভাপতি আলী আসকর সোহাগ, ছাত্রলীগ নেতা আব্দুল আহাদ রিগান, সৈয়দ রাফসান অভি, বোকাইনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম বাবু, সহনাটি ইউনিয়ন ছাত্রলীগের সি. যুগ্ম আহবায়ক আশরাফুজ্জামান গোলাপ, ভাংনামারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন আল আমিন, সাধারণ সম্পাদক জিকরুল ইসলাম, ছাত্রলীগ নেতা কায়সার আহমেদ, আব্দুল্লাহ আল মনসুর, এসএম বিপ্লব খান, প্রিন্স সোহেল, সাকিবুর রহমান নিলয়, হুমায়ূন কবির প্রমুখ। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ডৌহাখলা ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি ইমতিয়াজ জনি ও সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক এইচ.এ রহুল আমিন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই