তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জাতীয় মৎস সপ্তাহের উদ্বোধন

নান্দাইলে জাতীয় মৎস সপ্তাহের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বৃহস্পতিবার সকালে জাতীয় মৎস সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন। এ উপলক্ষে সকালে উপজেলা সদরে বনাঢ্য র‌্যালী ও নরসুন্দা নদে মাছের পোনা অবমুক্ত করা হয়।

পরে উপজেলা পরিষদ হল রুমে নির্বাহী অফিসার মোছাঃ মাহমুদা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন। সহ-কারী মৎস কর্মকর্তা মোঃ মোজাম্মেল হকের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, সিনিয়র উপজেলা মৎস অফিসার মোঃ আরিফ হোসেন, মৎস চাষী মোঃ বাকি ফরাজী, প্রাণী সম্পদ অফিসার কৃষিবীদ মলয় কান্তি মোদক, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস ছালাম, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি প্রমুখ। অনুষ্ঠানে উপজেলার ১২ইউনিয়ন থেকে মৎস চাষীরা যোগদান করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই